মাত্র ৮,৯৯০ টাকা . ঈদ অফার নিয়ে এলো স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি.

রিয়েলমি সি ইলেভেন ......

রিয়েলমি সি ইলেভেন ডিভাইসটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির বিশাল এইচডি প্লাস মিনি-ড্রপ স্ক্রিন। ডিভাইসটিতে আছে ডুয়েল এআই রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য ডিভাইসটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটিতে থাকা নাইটস্কেপ মোডে অল্প আলোতেও রাতের বেলা অসাধারণ ছবি তোলা যাবে। ফোনটিতে ব্যবহার করা হয়েছে জি-৩৫ চিপসেট। অক্টা-কোর প্রসেসরের ব্যবহারে মিডিয়াটেকের এই চিপসেট সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করবে। এ ফোনে আছে ২ গিগাবাইট র‍্যাম। এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ডের ব্যবহারে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নান্দনিক নকশা, বড় আকারের ডিসপ্লে, শক্তিশালী ব্যাটারি ও সাশ্রয়ী মূল্যের রিয়েলমি সি ইলেভেন ডিভাইসটির রয়েছে নজরকাড়া কিছু ফিচার।

রিয়েলমি সি ইলেভেন ডিভাইসে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। একবার ফুল চার্জে ডিভাইসটি দিয়ে ১২ ঘণ্টা অনলাইন গেম খেলা যাবে, ২১ ঘণ্টা মুভি দেখা যাবে কিংবা প্রায় এক সপ্তাহ পছন্দের গান শোনা যাবে। কিংবা প্রায় ৩২ ঘণ্টা কল টাইম পাওয়া যাবে। একবার সম্পূর্ণ চার্জে ফোনটি স্ট্যান্ডবাই থাকবে ৪০ দিন। রিয়েলমি সি সিরিজের নতুন এই ডিভাইসটির মাধ্যমে মাইক্রো ইউএসবি ওটিজি ব্যবহার করে অন্যান্য স্মার্টডিভাইসও চার্জ দেওয়া যাবে। ডিভাইসটিতে রয়েছে ‘অ্যাপ কুইক ফ্রিজ’। এটি ব্যবহারকারীর অব্যবহৃত অ্যাপগুলো বন্ধ করে ব্যাটারি সাশ্রয় করবে। ফোনটিতে রয়েছে উন্নত স্ক্রিন ব্যাটারি অপটিমাইজেশন ও এআই পাওয়ার সেভিং। ফলে ডিভাইসটিতে চমৎকার ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। ডিভাইসটির ব্যাটারির  নিরাপত্তায় ব্যবহার করা হয়েছে ৩০৪ স্টেইনলেস স্টিলের ব্যাটারি প্রোটেক্টর। রিয়েলমি সি ইলেভেন ডিভাইসটির পেছনে আছে ডুয়াল ক্যামেরা সেট-আপ। এবং এর পাশে রয়েছে এলইডি ফ্ল্যাশ। ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের একটি পোর্ট্রেট লেন্স। সেলফি তোলার জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ডিভাইসটির নিচের দিকে রয়েছে চার্জিং পোর্ট। এবং ৩.৫ মিলিমিটার অডিও হেডফোন জ্যাক। দুটি সিম ও মেমোরি কার্ড রাখার জন্য ডিভাইসটিতে রয়েছে ডেডিকেটেড স্লট। ডিভাইসটি মিন্ট গ্রিন ও পেপার গ্রে, আকর্ষণীয় দুটি রঙে বাজারে পাওয়া যাচ্ছে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

About Author