আর্নিং প্রোগ্রাম | অনলাইনে আয় করার মাধ্যম

 

Earn Money Online

VIRALFACTBD.COM কেন এবং কিভাবে আপনাকে টাকা দেবে?

এটি একটি উন্মুক্ত বাংলাদেশী ব্লগ। এটি চালু হয়েছে 2019 সালে (ব্লগটির সম্পর্কে  জানতে এখানে ক্লিককরুন – আর ব্লগটি নতুন হওয়ায় আমাদের প্রচুর লেখক ও রিপোর্টার দরকার। আমাদের এই ব্লগটি যেন দ্রুত জনসাধারনের সেবা করতে পারে সেজন্য আমরাটাকা ব্যয় করছি, তাছাড়াও আমাদের ছোট ছোট বিজ্ঞাপন দাতা রয়েছেন তাদের খরচ দিয়েই আমাদের সকল মেম্বারদের পে করে থাকি।

Register Now

পোস্ট লিখে এবং শেয়ার করে আয়:

 

আপনি আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। আপনার আর্টিকেল যত ভিউ হবে তত ইনকাম করতে পারবেন। সারাজীবন আর্টিকেল থেকে ইনকাম হবে। আর এই সাইট এ কাজ করতে কুনু প্রকার টাকা দিতে হবে না। পোস্ট যেকোনো category বা বিভাগে লেখা যাবে তবে অবশ্যই আমাদের নীতিমালারভিতরে থাকতে হবে।

 

পোস্ট সর্বনিম্ন ৩০০ শব্দের হতে হবে।অবশ্যই বাংলায় লিখতে হবে। বা অন্য ভাষায় লিখতে পারেন। আপনার করা পোস্ট ১,০০০ বার দেখা হলে তার জন্য আপনি টাকা পাবেন ৮০ টাকা। (এটা ওচু নিচু হতে পারে)।(কোন Proxy Views বা Auto surf Visitor হলে আপনার একাউন্ট ব্যান হতে পারে – এটা Illegal)। তবে সোসিয়াল মেডিয়া সাইটের (যেমন: ফেসবুক, টুইটার, গুগল প্লাস ইত্যাদি) ভিজিটর অথবা Organic ‍Search ভিজিটর Allow হবে।প্রতি মাসের সেরা লেখক একজন বোনাস পাবেন।যে সদস্য ৫০০ এর বেশি সংখ্যাক পোস্ট লিখবে তাকে গোল্ডেন বোনাস দেয়া হবে।পোষ্ট শেয়ার করলে বোনাস নিতে পারবেন।  Registration করলে পাবেন ৫ টাক। 

কিবাবে আরটিকেল লিখবেন?

এফিলিয়েট / রেফারেল করে আয়:

 

কাউকে আপনার রেফারেল লিংক দিয়ে জয়েন করালে আজিবন ১০% কমিশন পাবেন। আপনার রেফারেল থেকে যদি join হয়ে যত ইনকাম করবে তার থেকে আপনি ১০% টাকা পাবেন। 

 

 পেমেন্ট পদ্ধতি:

 

আমাদের পেমেন্ট পদ্ধতি: ১. বিকাশ। আশা করছি ভবিৎষতে দেশের সকল প্রচলিত পেমেন্ট পদ্ধতি গুলো যোগ করা হবে।ফ্রি মেম্বাররা ৳২৬০  টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

 

আপনি যদি একজন সফল লেখক হতে চান তাহলে এখান থেকে নিবন্ধন করে আমাদের সাথে যোগ দিতে পারেন।

REGISTER NOW

ধন্যবাদ।